1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

আচরণবিধি নিশ্চিতে আরও ৮৩৮ নির্বাহী ম্যাজিস্ট্রেট নিয়োগ

  • আপডেট টাইম : রবিবার, ৩১ ডিসেম্বর, ২০২৩
  • ৮৩ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আচরণবিধি নিশ্চিতসহ আইনশৃঙ্খলা রক্ষায় আরও ৮৩৮ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট নিয়োগ দেওয়া হয়েছে।

জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে সম্প্রতি ৮৩৮ জন ম্যাজিস্ট্রেটকে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি করা হয়। এর আগে ভোটের মাঠে দায়িত্ব পালনের জন্য ৮০২ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট নিয়োগ দেওয়া হয়েছিল।

প্রজ্ঞাপনে বলা হয়, ৭ জানুয়ারি রোববার দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচন উপলক্ষে আচরণবিধি প্রতিপালন নিশ্চিতের পাশাপাশি নির্বাচনী এলাকার সার্বিক আইন শৃঙ্খলা রক্ষা, অপরাধ প্রতিরোধ এবং মোবাইল কোর্ট ও স্ট্রাইকিং ফোর্স বিশেষ করে বিজিবি, কোস্টগার্ড ও সশস্ত্র বাহিনীর টিমকে দিক-নির্দেশনা দেওয়ার লক্ষ্যে বাংলাদেশ সিভিল সার্ভিস (প্রশাসন) ক্যাডারের ৮৩৮ কর্মকর্তাকে নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে নিয়োগ করা হলো।

এই নির্বাহী ম্যাজিস্ট্রেটদের ৫ জানুয়ারি থেকে ৯ জানুয়ারি পর্যন্ত মোবাইল কোর্ট আইন অনুযায়ী তফসিলভুক্ত আইনে মোবাইল কোর্ট পরিচালনার ক্ষমতা দেওয়া হয়েছে বলেও প্রজ্ঞাপনে জানানো হয়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..